সোমবার, ১০ নভেম্বর, ২০০৮

আমি আর নিঃশব্দের শব্দেরা.



আধেক পরে থাকা জুসের গ্লাস ছাড়া সব কিছু পরিপাটি গুছানো। আগামি দু সপ্তাহ ঠিক এমনি থাকবে। কোথাও কিছুর নড়াচড়া নেই। আমি ছাড়া বাকি সবকিছু প্রভুভীত। নিঃশব্দের একটা যে উদাসী শব্দ আছে, তা সকাল থেকেই আমার ঘরে। কি বোর্ডের শব্দ ছাড়া কিছু তা ভাঙতে পারেনা। মাঝে মাঝে টিভিতে হলিউডের মুভির এড আর টম এন্ড জেরি। আজ টানা ১০ ঘন্টা কোনো কথা বলিনি। মনের পুকুরে সর্বদাই সমুদ্রের উত্তাল তরন্ঙ গনায় নিচ্ছিনা আজ।
এই বিশাল পৃথিবীর এক কোনায়, সব বন্ধন থেকে মুক্ত আমি এখন। চাইলেও কেউ ছুঁতে পারবেনা। :) আমার মৌনোতা ভেন্ঙে দেবার কাছে পিঠে কেউ নেই আজ। আমি উপভোগ করছি এই ছিন্নতা। কজনের ভাগ্যে যোটে এমন নিস্তব্দতা?

সকাল থেকে জুস, ফ্রুট খেয়ে আছি। বাইরে যাবোনা খেতে, নিজেও কিছু কোরে নিবোনা। সব থেকে ছুটি আজ। না খেতে হলেও ভালো হতো। পৃথিবীয় সব থেকে সরে থাকা এক নিরব সৌন্দর্যে ভরপুর এ সময়।
বিকেলের দিকে দেখি অনেকগুলো মিস কল। ম্যসেন্জারেও প্রচুর অফ লাইন মেসেজ। কাছের মানুষগুলো কে শংকায় ফেলে দিয়েছি কিন্চিত:)।
এখন করা একমগ কফি নিয়ে বসছি। রোজার একদিন একদম খাওয়া হয়নি। আজ ইচ্ছে মত রাত জাগবো, বলার কেউ নেই "অনেক বাজলো, ঘুমাও"
আমি ভালোবাসি তোমাকে হে নিরবতা, একা থাকা। ভালোবাসি রাতের দেবতাদের। ভালোবাসি তোমাকেও বন্ধু যে চলে গিয়ে দিয়ে গেলে এমন স্বপ্নিল একাকিত্বের

কোন মন্তব্য নেই: