সোমবার, ১০ নভেম্বর, ২০০৮

দিনলিপি


সকাল 10 টা

তর্ক করবেনা বলছি
চুপ চাপ শোন,
তুমি বুঝবেনা
মাথা ভর্তি তো গোবর
চুল দেখেই বুঝেছি।
তিন বেলা খাবার আর কাপড়ে
মন ভরেনা?
ঘাড় ধরে বের করে দিবো
,আধ ক্লাস পড়ুয়া মেয়ের
রাস্তা গেছে টানবাজারে।

বিকাল 4 টা

ক্রিং ক্রিং
কি হয়েছে?
ফোন ধরনা যে?
শরীর ভালো তো?
খেয়েছো কিছু?
না খেয়ে থেকোনা ভাইয়া
আমার খারাপ লাগে খুব।
আসছি , একটু পরই
নতুন নাটক আসছে
আজ নাটক দেখবো তোমার সাথে
ডাওনলোড দাও।
ওকে?
লাভ ইউ।

বিকাল 5 টা

বলতো আমার হাতে কি?
পারছোনা?
আমার কোনো কিছুই তুমি খেয়াল করোনা :(
আসার সময় এই মালাটা দেখে মনে হলো
তোমাকে খুব মানাবে।
পরোতো দেখি।
পরোনা, প্লিজ.
.ওয়াও!!
তোমাকে তো মডেলদের মতো লাগছে
প্রথম যেদিন দেখলাম
সেদিনই চোখে আটকে গেছো তুমি,
এরপর আর কোনো মেয়েই পছন্দ হয়না।
সত্যি বলছি, বিলিভ মি।

একটা চুমু খাও
একটু আদর করোনা ।
দাও না....
কি হলো এমন করছো কেন?
সরে যাচ্ছ কেনো?
এসো...
সমস্যা কি তোমার?
আমার প্রতি কোনো টান অনুভব করোনা?
কোনো চাহীদা নাই তোমার??
ভালো লাগছেনা মানে??
এস, ভালো লাগবেনা কেনো!!
ভালো লাগবে।
বি রিলাক্সড।

এরপর-------------------

মনেতে কালো পর্দার যবানিকা টেনে
নিংড়ে রস নেয় পুরুষ আমার
ওদিকে বিকেল আর নাটক
স্বাভাবিক হাসিতে ফিরে যায়
যে যার পথে।
এমন যে রোজ ই কোথাও না কোথাও ঘটে
ওরা তা জানে।

কোন মন্তব্য নেই: